1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রদবদল আসছে আইপিএলের টাইটেল স্পন্সরশিপে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৪৩১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: আইপিএলের পরের আসরে টাইটেল স্পন্সর থাকছে না ভিভো। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এই স্বত্ব দিবে টাটাকে। মঙ্গলবার (১১ জানুয়ারি) আইপিএলের গভর্নিং কাউন্সিলের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠক শেষে আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল বিষয়টি নিশ্চিত করেছেন, ‘ভিভো সরে দাঁড়িয়েছে এবং টাটা হবে টাইটেল স্পন্সর।’

লিগের টাইটেল স্পন্সর হিসেবে আরো বছর দুয়েক চুক্তি ছিল ভিভোর। এই সময়ে প্রধান স্পন্সর হিসেবে তাদের স্থলাভিষিক্ত হচ্ছে টাটা। তাই টুর্নামেন্টের নাম হবে ‘টাটা আইপিএল’।

২০১৮ সালে বার্ষিক ৪৪০ কোটি রুপিতে শিরোপা স্বত্ব পায় ভিভো। ২০২০ সালে ইন্দো-চীনা কূটনৈতিক স্থবিরতার কারণে এক বছরের জন্য চীনা স্মার্টফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান চুক্তিতে বিরতি দিয়েছিল, ওইবার স্বত্ব দেওয়া হয় ড্রিম ইলেভেনকে।

প্রাথমিকভাবে ভিভোর চুক্তি ছিল পাঁচ বছরের, ২০২০ মৌসুম পর্যন্ত এবং এক বছরের বিরতির কারণে তা বাড়িয়ে ২০২৩ সাল পর্যন্ত করা হয়। গভর্নিং কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী টাটা গ্রুপ ২০২২ ও ২০২৩ সালের টাইটেল স্পন্সরশিপ পাবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..